খুলনা বিভাগদুর্ঘটনাদেশ বাংলাবাংলাদেশ

অভয়নগরে হানিফ ও নয়নমণি পরিবহনের মুখোমুখি সংঘর্ষ আহত-৩

মো:আশরাফুল আলম,অভয়নগর (যশোর) প্রতিনিধি

সোমবার (৪ ডিসেম্বর) যশোর জেলার অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া উড়োতলা নামক স্থানে রোমান জুট মিলের সামনে বিকাল আনুমানিক ৩:০০ ঘটিকায় খুলনাগামী হানিফ (ঢাকা মেট্রো-ব ১৫-২৬১৯) ও যশোরগামী নয়নমণি (ঢাকা মেট্রো-ব ১৪-১৭২১)পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে গাড়ি দুটির ড্রাইভার ও ১ জন যাত্রী আহত হয়। নওয়াপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, গুরুতর আহতদের মধ্যে একজন রাজধানী ঢাকার ইব্রাহীম এর ছেলে নূর ইসলাম(৫০) সে হানিফ পরিবহনের ড্রাইভার ছিল। ও যশোরের শেখ আব্দুল জলিলের ছেলে মিন্টু (৫১) যশোরগামী নয়নমণি বাস এর ড্রাইভার। এবং অন্যজন বাস এর যাত্রী বগুড়াতলা বাঘুটিয়ার মুক্তার গাজীর মেয়ে নিলুফা (৩০)।

এদিকে উক্ত দুর্ঘটনার আগে
আনুমানিক ২:৪০ মিনিটে রোমান জুট মিলের পাটের গদ্দায় আগুন লাগলে এলাকাবাসী ও নওয়াপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা এক জৈনিক ব্যাক্তি বলেন, ধারণা করা হচ্ছে রোমান জুট মিলে লাগা আগুনের ধোঁয়ার কারণে বাস দুটির মুখোমুখি সংঘর্ষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close