দুর্ঘটনা

নওগাঁয় টাক ওসিএনজি সংঘর্ষ নিহত ৩

স্টাফ রিপোর্টার ফিরোজ হোসেন 

নওগাঁয় টাক ওসিএনজি সংঘর্ষ নিহত ৩
স্টাফ রিপোর্টার ফিরোজ হোসেন
নওগাঁর মান্দায় বেপোয়ারা ট্রাকের চাপায় একমি ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর তিন বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুই বিক্রয় প্রতিনিধি।
সোমবার সকাল ৮টার সময় নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা ফেরিঘাট ব্রিজের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন মান্দা উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চককামদের গ্রামের শামসুল আলমের ছেলে রফিকুল ইসলাম (৩৮) ও সদর ইউনিয়নের ঘাটকৈর গ্রামের সোলাইমান আলীর ছেলে জয়নাল আবেদীন (৩৫) এবং লালমনিরহাট জেলার আফতাব উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (২৯)।
আহতরা হলেন একই কম্পানিতে কর্মরত সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার হামকুড়িয়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে আবুল হাসেন (৩৮) ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দামকুড়াহাট এলাকার মৃত খয়বর আলীর ছেলে আব্দুল কুদ্দুস (৩৮)।পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, হতাহতরা একমি কম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে মান্দা ও নিয়ামতপুর উপজেলায় কর্মরত ছিলেন। সোমবার সকালে নওগাঁ শহরে মাসিক সভায় যোগদান করতে তাঁরা মান্দা ফেরিঘাট থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় রওনা দেন। তাদের বহনকারী সিএনজি অটোরিকশাটি ব্রিজ পার হওয়ামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। দুর্ঘটনার সময় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। এ কারণে রাস্তায় লোকজন ছিল না। এ সুযোগ কাজে লাগিয়ে ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই রফিকুল ইসলাম মারা যান। মান্দা হাসপাতালে নেওয়ার পর জয়নাল আবেদীন ও রাজশাহী হাসপাতালে নেওয়ার পথে মারা যান আশরাফুল ইসলাম।

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close