খেলাধুলা

নওগাঁ মান্দার কালীগ্রাম জাগরণী ক্লাবের উদ্দেগে এম পি কাপ ফুটবল ফাইনাল অনুষ্টিত।

স্টাফ রিপোর্টার ফিরোজ হোসেন

নওগাঁ মান্দার কালীগ্রাম জাগরণী ক্লাবের উদ্দেগে এম পি কাপ ফুটবল ফাইনাল অনুষ্টিত।
স্টাফ রিপোর্টার ফিরোজ হোসেন
কালীগ্রাম জাগরনী ক্লাব কর্তৃক আয়োজিত ক্লাব সংলগ্ন ঐতিহ্যবাহী কাচারী মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
ক্লাবের সভাপতি আবু এহিয়া সরকার হীরার সভাপতিত্বে উক্ত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য ৪৯-নওগাঁ -৪ জননেতা ইমাজ উদ্দিন প্রামাণিক।
বিশেষ অতিথি হিসাবে উপস্হিত
সাবেক এম পি ও মান্দা থানা বি এন পির সভাপতি সামসুল আলম প্রাং।
আজকের জাঁকজমক পূর্ণতা  ফাইনাল খেলায় উভয়দলের খেলোয়াড়ির নৈপূন্য মাঠে উপস্হিত হাজার হাজার দর্শক বিভিন্ন বাদ্যযন্ত্র ও আতোশ বাজি ফুটিয়ে উপভোগ করেছেন। দর্শক উপস্হিতি এত পরিমান বেড়ে যাই মাঠে জাইগা না পেয়ে পার্শবর্তী গাছ,ছাদ ভরাট হয়ে যাই।
তেঁতুলিয়া ইউনিয়ন একাদশ ৩/১গোলে কুসুম্বা ইউনিয়ন একাদশকেপরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
এই খেলায় মান্দা থানার ১৪টা ইউনিয়ন আংশগ্রহন করে নকআউট পদ্ধতিতে তেঁতুলিয়া ইউনিয়ন ও কুসুম্বা ইউনিয়ন আজকের ফাইনাল খেলা অনুষ্টিত হয়।
বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য ইমাজ উদ্দিন প্রামানিক ও বিশেষ অতিথি সাবেক  সংসদ সদস্য সামসুল আলম প্রাং।
 বিজয়ী দলের পুরষ্কার গ্রহন করেন তেঁতুলিয়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান ব্রজেন্দ্রনাথ সাহা ও রানার্সআপ গ্রহন করেন কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান
নওফেল আলী মন্ডল।
পুরস্কার বিতরণ সভায় আরো উপস্হিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন, ইউএনও আব্দুল হালিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা এমদাদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ জহুরুল ইসলাম, প্রচার সম্পাদক মহসীন আলী, দপ্তর সম্পাদক অনুপ কুমার মহন্ত, আইন বিষয়ক সম্পাদক মির্জা মাহবুব বাচ্চু, ইউপি চেয়ারম্যান ও অধ্যক্ষ আব্দুল আলিম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি অ্যাড. নাহিদ মোর্শেদ বাবু সহ বি এন পির যুবদলের সভাপতি পিন্টু, ছাএদলের, ছাএলীগ সহ আওয়ালীগের ও বি এন পির বিভিন্ন স্হরের নেতাকর্মী এবং ফুটবল প্রেমিক হাজার হাজার জনতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close