বিনোদন

শুটিংয়ে ফিরলেন আবু হেনা রনি

বিনোদন ডেস্ক —

প্রায় দেড় মাস পর শুটিংয়ে ফিরলেন স্ট্যান্ডআপ কমেডিয়ান ও উপস্থাপক আবু হেনা রনি। বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়ে এতদিন চিকিৎসা নিচ্ছিলেন তিনি। অবশেষে সোমবার নিজের পরিচিত জায়গায় ফিরলেন এই কমেডিয়ান। 

সোমবার থেকেই শুটিং শুরু করেছেন রনি। শুটিংয়ে ফেরার অনুভূতি জানাতে গিয়ে তিনি বলেন, আমি এখনও চিকিৎসাধীন আছি। বাসা থেকে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে হচ্ছে। তাই আরও কিছুদিন নিজের মত করে এবং অবস্থা বুঝে কাজ করব।অসুস্থ হওয়ার আগে বাংলাভিশনের নিয়মিত সাপ্তাহিক অনুষ্ঠান ‘টক মিষ্টি ঝাল’ উপস্থাপনা করতেন রনি। দুর্ঘটনার কারণে অসুস্থতায় অনুষ্ঠানটির শুটিং বন্ধ ছিল। রনি সুস্থ হওয়ায় অনুষ্ঠানের শুটিং আবার শুরু হয়েছে। অনুষ্ঠানে তার অতিথি ছিলেন আঁখি আলমগীর ও গোলাম কিবরিয়া তানভীর। শুটিংয়ে ফিরে দারুণ খুশি রনি। 

তিনি বলেন, শিল্পী তো শিল্পেই বাঁচে। তাই আমিও ফেরার অপেক্ষায় মুখিয়ে ছিলাম। দীর্ঘ দেড় মাস কাজের বাইরে থেকে প্রতিটি মুহূর্তে মনে হয়েছে, আবার কবে কাজে ফিরব। ভালো লাগছে কাজে ফিরে। সবাই দোয়া করবেন আমার জন্য।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর বিকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন আবু হেনা রনিসহ পাঁচজন। দগ্ধ রনির ফুসফুসের অবস্থা খুবই গুরুতর ছিল। সবার আগে সেটির চিকিৎসা হয়েছে। গলায় কিছুটা সমস্যা ছিল, এখন ঠিক হয়েছে। তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা নিয়েছেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button