খুলনা বিভাগদেশ বাংলাবাংলাদেশরাজনীতি

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে অভয়নগর মুক্ত দিবস পালিত

মো: আশরাফুল আলম ,অভয়নগর (যশোর) প্রতিনিধি:

যশোর জেলার অভয়নগর উপজেলা মুক্ত দিবস বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে পালিত হয়েছে।

আজ ৯ই ডিসেম্বর রোজ বুধবার সকাল ১০:০০ টায় নওয়াপাড়া ইনস্টিটিউট অডিটোরিয়াম প্রাঙ্গণে জাতীয় পতাকা ও মুক্তিযুদ্ধ পতাকা উত্তোলন করা হয়। অতঃপর অভয়নগরের স্কুল,কলেজ, মাদ্রাসার শিক্ষক, মুক্তিযোদ্ধা, কৃষক , উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ এর নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ্সর্বস্তরের জনগণের উপস্থিতিতে একটি বর্ণাঢ্য র‍্যালি যশোর-খুলনা মহাসড়ক প্রদক্ষিণ করে।

১০ টা ১৫ মিনিটে নাওয়াপাড়া অডিটোরিয়ামে আমন্ত্রিত সম্মানিত অতিথিবৃন্দ সহ অনুষ্ঠানে আগত সকলেই আসন গ্রহণ করেন।

অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সানা আব্দুল মান্নান এর সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা চেয়ারম্যান ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব শাহ ফরিদ জাহাঙ্গীর, অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুল, অভয়নগর উপজেলা নির্বাহি অফিসার নাজমুল হুসেইন খান, অভয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম।

প্রথমেই শুভেচ্ছা বক্তব্য রাখেন অভয়নগর পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী রফিকুল ইসলাম ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুল।

অনুষ্ঠানের শুরুতেই প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করা হয় এবং মহান মুক্তিযুদ্ধে ১৯৭১ সালের ৩০ লক্ষ শহীদের স্মরণে ২ মিনিট নীরবতা পালন করা হয়। এবং সম্মানিত অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ করেন মুক্তিযোদ্ধার সন্তানরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন,অভয়নগর উপজেলা চেয়ারম্যান ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব শাহ ফরিদ জাহাঙ্গীর, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুল, অভয়নগর উপজেলা নির্বাহি অফিসার নাজমুল হুসেইন খান, অভয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম, নওয়াপাড়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ রবিউল হোসেন, নওয়াপাড়া পাইলট বালিকা বিদ্যালয় অধ্যক্ষ মোঃ নুরুজ্জামান, মুক্তিযোদ্ধা আলী আহমেদ খান, অধীর কুমার পাড়ে,নূর মোহাম্মদ, মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষে সামিনা জাহান লিসা, ফারজানা হোসেন সহ আরও প্রমুখ সম্মানিত ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close