দেশ বাংলাময়মনসিংহ বিভাগ

বিডি ক্লিন জামালপুর জেলা শাখার উদ্যোগে ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালের বাহিরে জমে থাকা ময়লা আবর্জনা অপসারণ

জামালপুর জেলা প্রতিনিধিঃ শাফিকুল আমিন

২৯শে জানুয়ারি ২০২১ ইং শুক্রবার সকাল ১০:১৫ ঘটিকায় জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালের বাহির সাইডে জমে থাকা ময়লা আবর্জনা বর্জ্য পরিষ্কার এর নিমিত্বে বিডি ক্লিন জামালপুর শাখা কর্তৃক স্বেচ্ছাসেবি সংগঠন উক্ত বর্জ্য পরিস্কারের কার্যকম পরিচালনা করে।

এতে ছাত্র ছাত্রী সহ বেশ কজন স্বেচ্ছাসেবি এই সকল বর্জ্য পরিস্কার করে পৌর পয় নিষ্কাশন বিভাগের সহযোগিতায় বর্জ্য পরিস্কার করে সবাই মিলে হাত লাগিয়ে পৌর সভার গাড়িতে তুলে দিয়ে কাজটি সুন্দর ও শৃংখলার সাথে শেষ করেন।

শুরুতেই শপথ বাক্য পাঠ করেন জনাব জাহাঙ্গীর সেলিম – মানবাধিকার কর্মী এবং উপদেষ্ঠা বিডি ক্লিন জামালপুর । উক্ত সংগঠনের সাথে একাত্ব হয়ে জামালপুরের পক্ষ থেকে জামালপুর জেলা প্রতিনিধি জনাব শফিকুল আমিন ও তার টিম সনি বাংলা টিভির ক্রাইম রিপোর্টার সুজাউর রহমান ঝাওলা গোপালপুর কলেজের দর্শন বিভাগের শিক্ষিকা খালেদা বেগম এবং আরিয়ান খান সজিব নিওস্বার্থ ভাবে উক্ত প্রোগ্রামটি ধারন করতে সার্বিক সহযোগিতা করেন। এই সংগঠনের কাজের সময় সহযোগিতায় উপস্থিত ছিলেন জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালের এডি জনাব মো: মাহফুজুর রহমান , জামালপুর পৌরসভার সুপারভাইজার জনাব লিয়াকত আলী সমাজ কর্মী জনাব এস কে রুবেল বিডি ক্লিন এর জেলা সমন্বয়ক জনাব আরেফিন ইয়ালিদ বিডি ক্লিন এর সহ সমন্বয়ক শান্তা খাতুন বিডি ক্লিন এর আইটি সমন্বয়ক জনাব কাম্রুজ্জামান কাকন সহ এই দিন মোট ২২ জন সদস্য উপস্থিত থেকে অত্যন্ত আন্তরিকতার সাথে কাজটি সুসম্পন্ন করেন। এখানে উল্লেক্ষ্য যে বিডি ক্লিন জামালপুর জেলা শাখার এ পর্যন্ত মোট সদস্য সংখা ৪০ জন ।

বিডি ক্লিন জামালপুর জেলা শাখার উপদেষ্ঠা ও মানবাধিকার কর্মী জনাব জাহাঙ্গীর সেলিম উপস্থিত ছিলেন – সনাক সভাপতি জনাব অজয় কুমার পাল জামালপুর জেনারেল হাসপাতালের এডি জনাব মো : মাহফুজুর রহমান সমন্বয়কগন জনাব আরেফিন ইয়ালিদ শান্তা খাতুন এবং কাম্রুজ্জামান কাকন সকল কাজ শেষে সনি বাংলা টিভি কে তাদের সগঠন সম্বন্ধে তথ্য দান করেন । তারা বলেন ২০১৯ – ২০২০ এর ৯ ই অক্টোবর এর দিকে বিডি ক্লিন এর যাত্রা শুরু হয় । এ পর্যন্ত এই সংগঠন ২২ টির ইভেন্ট এ কাজ করেন । উক্ত বিডি ক্লিন সংগঠনটির প্রতিষ্ঠাতা জনাব ফরিদ উদ্দিন একজন ব্যবসায়ী এবং সমাজ সেবক।

অত:পর বিডি ক্লিন এর জামালপুর জেলা শাখার এই দিনের বর্জ্য পরিস্কার এর কার্যক্রম বেলা ১২ টায় সমাপ্ত হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close